• রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ

কিশোরগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষে যুবদল সভাপতিসহ গুলিবিদ্ধ ৫ আহত ১১ পুলিশ সদস্য

কিশোরগঞ্জে পুলিশের সঙ্গে
বিএনপির সংঘর্ষে যুবদল
সভাপতিসহ গুলিবিদ্ধ ৫
আহত ১১ পুলিশ সদস্য

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জে বিএনপি আজ ৭ নভেম্বর সোমবার বিপ্লব ও সংহতি দিবস পালন করতে গেলে এক পর্যায়ে দুপুরের দিকে পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। এসময় পুলিশ ১০ রাউন্ড গুলিবর্ষণ করেছে। সংঘর্ষে জেলা যুবদল সভাপতি খসরুজ্জামান শরীফ ও অপর ৪ নেতা গুলিবিদ্ধসহ অন্তত ২০ নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা গেছে। বিএনপি কর্মীদের হামলায় ১১ পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও জানা গেছে।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জানিয়েছেন, স্টেশন রোডের দলীয় কার্যালয় এলাকায় বিএনপির সমাবেশ চলাকালে বিনা উষ্কানিতে পুলিশ হামলা চালিয়েছে। এসময় জেলা যুবদল সভাপতি খসরুজ্জামান শরীফ, সিনিয়র সহ-সভাপতি মোস্তাক আহমেদ শাহীন, ভারপ্রপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক আব্দুল আল মামুন ও হোসেনপুর উপজেলা ছত্রদল সভাপতি স¤্রাট পুলিশের ছররা গুলিতে আহত হয়েছেন। এসময় লাঠিচার্জে আরও অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। গ্রেফতার এড়াতে তাদেরকে বিভিন্ন জায়গায় চিকিৎসা দেয়া হচ্ছে বলে মাজহারুল ইসলাম জানিয়েছেন।
এদিকে সদর মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ জানিয়েছেন, বিএনপির সমাবেশ থেকে উচ্ছৃঙ্খল কর্মীরা সরকারি সম্পত্তি ও জনগণের সম্পদের ক্ষতি করছিলেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে ১০ রাউন্ড গুলিবর্ষণ করা হয়েছে। এসময় বিএনপি কর্মীদের হামলায় ১১ পুলিশ সদস্য আহত হয়েছেন এবং দুই বিএনপি কর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে ওসি জানিয়েছেন। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলেও জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *